ছোটপর্দার পরিচিত দুটি মুখকে আবারও একসাথে দেখতে পাবে দর্শক-শ্রোতারা। ধারাবাহিক নাটকে জুটিবদ্ধ হলেন ছোট পর্দার দুই প্রিয়মুখ নাঈম ও মৌসুমী হামিদ। এর শিরোনাম 'খুন ও অতঃপর'। ধারাবাহিকটি রচনা করেছেন তানজিমুল নয়ন, পরিচালনা করেছেন খান মোহাম্মদ বদরুদ্দীন।
নাঈম, মৌসুমী, nayeem, moushumi, mousumi hamid, moushumi hamid
ইতোমধ্যে উত্তরার একটি শুটিং হাউসে এর কাজ শুরু হয়েছে। এতে নাঈম ও মৌসুমী দুজনই থিয়েটারকর্মীর ভূমিকায় অভিনয় করেছেন। ধারাবাহিকটিতে নাঈমকে জুবায়ের এবং মৌসুমী হামিদকে তনিমা চরিত্রে দেখা যাবে।
এ সম্পর্কে নাঈম বলেন, "এর গল্পটা বেশ চমৎকার। তাই কাজটি করতে সম্মত হয়েছি। তাছাড়া ইতোমধ্যে আমি অনেক খণ্ড নাটকে অভিনয় করেছি। তাই ভেবে দেখলাম, ভালো দু-একটি ধারাবাহিক নাটকেও কাজ করা উচিন"
মৌসুমী হামিদ বলেন, "এই ধারাবাহিকের সুবাদে এবারই প্রথম থিয়েটারকর্মীর ভূমিকায় অভিনয় করছি। চরিত্রটি কিছুটা চ্যালেঞ্জিং। তবে নাঈম ভাইয়ের সঙ্গে কাজ করে বেশ ভালো লাগছে।"
পল্লব বিশ্বাসের 'ভার্সিটি' ধারাবাহিকে প্রথমবার একসঙ্গে অভিনয় করেন নাঈম ও মৌসুমী। তবে এই নাটকে তারা জুটি ছিলেন না। কিন্তু ইতোমধ্যে বহু খণ্ড নাটকে জুটিবদ্ধ হয় কাজ করেছেন তারা। 'খুন ও অতঃপর'-এর সুবাদে এবার ধারাবাহিকে জুটি হলেন।
এদিকে, চলতি সপ্তাহেই নাবিল আশরাফের 'রংধনু' ছবির কাজ শেষ করবেন নাঈম। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন অাঁচল ও এ্যানি।
অন্যদিকে, মৌসুমী হামিদ 'জালালের পিতাগণ' নামে নতুন একটি ছবির কাজ শুরু করেছেন। পাশাপাশি আফসানা মিমির পরিচালনায় 'সাতটি তারার তিমির' ধারাবাহিকেও অভিনয় করছেন তিনি।
 
Top