akhi alamgir, akhi
তিন মাস ধরে স্টেজ শোর প্রচন্ড চাপ বেড়েছে। একের পর এক পারফর্মও করে যাচ্ছেন। আর সেই চাপে সঙ্গীত শিল্পী আঁখি এখন প্রায় দিশাহারা অবস্থায় আছেন।
আঁখি বলেন, শো না থাকলেও খুব খারাপ লাগে। আবার অতিরিক্ত হলেও সহ্য হয় না। তবুও শিল্পী হয়েছি বলে আয়োজক এবং শ্রোতাদের মন-মান রক্ষার্থে এখন প্রায় প্রতিদিনই আমাকে স্টেজ মাতাতে হচ্ছে। তবে এভাবে আর এক মাস চলতে থাকলে আমি বোধহয় পাগল হয়ে যাবো। তাই ভাবছি রাজশাহী থেকে ফিরে মাঝে দু’দিন একটু বিশ্রাম নেবো।
এদিকে দেশের বিরামহীন স্টেজ শো’র পাশাপাশি বিদেশের প্রায় এক ডজন শো’র কথা চলছে এরই মধ্যে। আঁখি জানান, আমি এখন বিদেশের চেয়ে দেশের শোগুলোকেই বেশি প্রেফার করছি। বিদেশের শোতেও অংশ নেবো। তবে সেটা একটু পরে। আগে দেশের মানুষদের গানে গানে ভালবাসা নিতে চাই।
দেশজুড়ে স্টেজ শো নিয়ে ব্যস্ত আঁখি এখন জনপ্রিয় বিজ্ঞাপনের মডেলও। এখন দেশের প্রায় সব ক’টি টিভি চ্যানেলে প্রচার হচ্ছে তার তিনটি বিজ্ঞাপন। টুথপেস্ট, বিউটি পার্লার ও তেলের।
আঁখি বলেন, এমনিতেই স্টেজ শো করে মাথা নষ্ট হয়ে আছে। এখন বিজ্ঞাপনের কথা ভাবছি না। তিনটা বিজ্ঞাপনই অল্প সময়ের বিরতিতে করেছি। তাই এখন যা করবো একটু ভেবেচিন্তে করতে চাই। তাহলে নতুন একক ‘বোকামন’ আসছে কবে? আঁখি বলেন, সব পরে। আগে স্টেজ শো থেকে নিজেকে সামলে তুলি। ‘বোকা মন’ নিয়ে ভাববো ঈদের আগে।
 
Top