জনি ডেপ, johny deep
হলিউডের বিখ্যাত অভিনেতা জনি ডেপ এখনই অবসর নেওয়ার কথা ভাবছেন। সম্প্রতি পঞ্চাশ ছোঁয়া এই অভিনেতা এক সাক্ষাতকারে বলেছেন, তিনি অভিনয় থেকে অবসর নিতে চান। ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিসে প্রকাশিত এক প্রতিবেদনে এরকমটাই দাবি করা হয়েছে।
সম্প্রতি রোলিং Rolling Stone ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাতকারে জনি বলেন, ‘আমি এখন আমার প্রেমিকা অম্বার হার্ডের সঙ্গে স্থায়ী জীবনে প্রবেশ করার কথা ভাবছি।‘ জনি আরো বলেন তাঁর বয়স এখন ৫০ ছুঁয়েছে। এ বয়সে তাই এটা বলা যায় না যে তিনি আরো ১০ বছর রূপালি পর্দায় কাজ করবেন। নিঃসন্দেহে জনি ডেপের এ সিদ্ধান্ত তার ভক্ত-অনুরাগীদের জন্য চরম দুঃসংবাদ।
বিষয়টি নিয়ে তার কাছে জানতে চাওয়া হলে তিনি তার এরকম চিন্তা-ভাবনার একটা ব্যাখ্যাও দিয়েছেন। এ বিষয়ে তার এক কথার উত্তর, ‘জীবনটাকে উপভোগ করতে চাই।’
একটি সুত্র থেকে জানা গেছে, জনি ডেপ সম্প্রতি আরো একটি সিনেমায় চুক্তিবদ্ধ করেছেন। ট্রান্সসেন্ডডেন্স শিরোনামের সিনেমাটিতে তিনি বিজ্ঞানী ডক্টর উইল কাস্টারের ভূমিকায় অভিনয় করছেন। এতে আরো অভিনয় করছেন মর্গান ফ্রিম্যান, রেবেকা হল এবং কেটি মারে। ওয়ালে ফিস্টার পরিচালিত এটি একটি সাইফাই সিনেমা।
 
Top