শহীদ কাপুর, shahid kapor
বলিউডের তারকাদের নতুন নতুন কারনামার সাথে আমরা কম-বেশি সবাই পরিচিত। কেউ সংগীতশিল্পী হবার স্বপ্ন নিয়ে আসলেও অবশেষে হয়ে গেছেন অভিনেতা-অভিনেত্রী। এবার কেউ অভিনেতা-অভিনেত্রী হবার ইচ্ছা থাকলেও হয়ে গেছেন পরিচালক, সংগীতশিল্পী ইত্যাদি। কিন্তু মজার ব্যাপার হল এবার এমনই কিছু ইঙ্গিত দিচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা শহীদ কাপুর।
ফিল্ম ‘হায়দার’-এর শ্যুটিং থেকে ফুরসৎ পেলেই শাহিদ নিজের লিভিং রুমে পৌঁছে যান। যদিও এর পেছনের কারণ শাহিদের একটা নতুন শখ। শোনা যাচ্ছে শাহিদের মাথায় নাকি ডিজে হওয়ার ভূত চেপেছে।
অভিনয় আর নাচ দিয়েই নিজের পরিচিতি তৈরি করেছিলেন শাহিদ কাপুর। তবে এবার পর্দার পেছনে ডিস্কে গান বাজাতে চান শাহিদ। শুধু তাই নয় প্রফেশনালি নাকি এই পেশায় কাজ করতে চান তিনি।
গত বছর এক পার্টিতে ডিজে হয়েছিলেন শাহিদ। সেই শুরু তার পর খেকে মাথাচাড়া দিয়ে উঠেছে নতুন শখ। এরপর থেকে বন্ধুদের পার্টিতে ডিজে শাহিদকে দেখা গেছে। এখানেই শেষ নয় নতুন এই শখে ডিজের গোটা কন্সোলই কিনে ফেলেছেন তিনি। আর অবশ্যই লিভিং রুমেই ঠাঁই হয়েছে তার।
রোজই চলে নতুন প্রয়াস, নতুন নতুন মিক্সিং। তাই যখনই সুপ্তবাসনা জেগে ওঠে শাহিদ বাবু গোটা দুনিয়া থেকে দূরে নিজের বাড়ির লিভিং রুমেই আশ্রয় নেন। তবে অভিনেতা শাহিদ কবে পাকাপাকি ডিজে হচ্ছেন তা অবশ্য ভবিষ্যতই বলবে।
 
Top