ইমি, emi
তার শুরুটা হয়েছিল ২০০২ সালে 'ইউ গট দ্য লুক' প্রতিযোগিতার মধ্য দিয়ে। এরপর আর থেমে থাকতে হয়নি তাকে। ২০০৩ সালে আশরাফুল আলম মিঠুর 'নবম প্রহর' নাটক দিয়েই শুরু হয়েছিল অভিনয়জীবন। এরপর বেশ কিছু একক ও ধারাবাহিকে দেখা গেছে তাকে। তবে গত কয়েক মাসে ক্যামেরার সামনে তার উপস্থিতি বেড়েছে। তিনি ইমি,দেশের মডেলিং জগতের এক জনপ্রিয় মুখ।
বি ইউ শুভর 'দৃশ্য ভ্রমণ', 'চতুষ্কোণ'সহ বেশ কিছু একক নাটক তো ছিলই, হাতে নিয়েছেন দুটি ধারাবাহিক। এসএ টিভিতে প্রচারিত হচ্ছে রায়হান খানের ধারাবাহিক 'কালার'। গৌতম কৈরীর 'অপূর্বা' রয়েছে প্রচারের অপেক্ষায়।
ইতিমধ্যে ধারাবাহিকটির দুই লটের শুটিং শেষ হয়েছে। তবে নাটক,বিজ্ঞাপন আর মডেলিং এই তিনের মধ্যে ইমির ভালোলাগা মডেলিংকে ঘিরেই।
এ প্রসঙ্গে ইমি বললেন,"আসলে মঞ্চে দর্শকদের সামনে হাটার মজাটাই আলাদা। অনেকটা নেশার মত। আর এই ব্যাপারটাই আমি সবচেয়ে বেশি উপভোগ করি। নাটক বা টিভি বিজ্ঞাপনেও কাজ করতে ভালো লাগে। সে জন্যই ইদানিং একটু নিয়মিত হবার চেষ্টা করছি টিভি স্ক্রিন এ। দর্শকরা যদি আমাকে নিয়মিতভাবে পর্দায় দেখতে চান তাহলে এখন থেকে নিয়মিতভাবেই কাজ করব।"
২০০৩ সালে আফজাল হোসেনের নির্দেশনায় 'ডাবল কোলা', বছরকয়েক বিরতি দিয়ে অমিতাভ রেজার 'একটেল' আর মোস্তফা সরয়ার ফারুকীর ওয়ারিদের বিজ্ঞাপন করেছেন ২০০৮ সালে। টিভি চ্যানেলে বেশ কয়েকটি অনুষ্ঠান উপস্থাপনাও করেছেন । পাশাপাশি অভিনয়ও করেছেন তিনি।
 
Top