এষা দেওল, esha deol
প্রথমদিকে ধারাবাহিকভাবে তার কয়েকটি ছবি ব্যবসা সফলতা পেলেও পরবর্তীতে তা অব্যাহত থাকেনি। এ কারণে নিজেই অনেকটা বলিউড থেকে দূরে সরে যান এষা। এবং এর মাঝে বিয়েও করে ফেলেন।
ক্যামেরার সামনে তিন বছর ধরে দেখা যাচ্ছে না তাকে। তবে এষা ভক্তদের জন্য সুখবর হলো, আবারও বলিউডের একটি ছবিতে দেখা যাবে তাকে। তিন বছর পর এই ছবির মধ্য দিয়ে বলিউডে প্রত্যাবর্তন ঘটছে তার। ছবির নাম ‘লাভার রাজা’। পরিচালনা করছেন প্রভুদেবা। ছবিতে এষা অভিনয় করবেন শহীদ কাপুরের বিপরীতে। এটি হবে এই জুটির প্রথম ছবি।
তবে চমকদার খবর হলো, বিয়ের পরও এই ছবিতে অন্তরঙ্গ দৃশ্যে বেশ কয়েকবার ক্যামেরাবন্দি হতে দেখা যাবে এষাকে। এর মধ্যে একটি গানে শহীদের সঙ্গে বিছানা দৃশ্যে ইতিমধ্যে পারফর্মও করেছেন এষা। শুধু তাই নয়, নিজের ক্যারিয়ারে এখন পর্যন্ত বিকিনি পরতে দেখা যায়নি এষাকে। এবারই প্রথমবারের মতো বিকিনি পরে ক্যামেরাবন্দি হচ্ছেন তিনি।
এ বিষয়ে সম্প্রতি একটি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে এষা দেওল বলেন, তিন বছর পর নতুন ছবিতে অভিনয় করছি। প্রভুদেবার অনুরোধেই মূলত এখানে কাজ করা হচ্ছে আমার। ছবির গল্প ও এতে আমার চরিত্রটি খুব ভাল লেগেছে। নতুনত্ব রয়েছে। এখানে আবেদনময়ী রূপেই দেখা যাবে আমাকে। আশা করছি ছবিটি ভাল লাগবে সবার।
 
Top