সামাজিক যোগাযোগ মাধ্যম এখন ভক্ত তারকাদের মধ্যকার দূরত্ব ক্রমেই কমিয়ে আনছে। আজকাল প্রিয় তারুকার খবরের জন্য আর সংবাদপত্রের জন্য অপেক্ষা করতে হয় না। সামাজিক যোগাযোগ মাধ্যমই জানিয়ে দেয় সব কিছু। এবার এই মাধ্যমটির ভালোই ব্যবহার শুরু করেছেন সঙ্গীত শিল্পী ফাহমিদা নবী।
ফাহমিদা নবী, fahmida nabi, fahmida nobi
জনপ্রিয় কণ্ঠশিল্পী ফাহমিদা নবী এবার ভক্ত-শ্রোতাদের পাঠানো নাম থেকে তার নজরুলসঙ্গীতের অ্যালবামের নামকরণ করবেন। আর সে কারণেই তিনি যোগাযোগের অন্যতম মাধ্যম ফেসবুকে ভক্ত-শ্রোতাদের কাছে নাম চেয়ে একটি স্টাটাস দিয়েছেন। ইতোমধ্যেই অ্যালবামের কাজ অনেকটা গুছিয়ে এনেছেন তিনি।
এ প্রসঙ্গে ফাহমিদা নবী বলেন, "এবার ভক্ত-শ্রোতাদের দেয়া নামেই নতুন একক অ্যালবামটি প্রকাশ করব। মূলত ভক্ত-শ্রোতাদের অনুরোধেই নজরুলসঙ্গীতের এ অ্যালবামটি করছি। তাই আমি চাই এ অ্যালবামের নাম তারাই ঠিক করুক। ইতোমধ্যে ভক্ত-শ্রোতারা আমাকে তাদের পছন্দের বেশ কয়েকটি নাম পাঠিয়েছেন। কিছুদিনের মধ্যেই তাদের পাঠানো নাম থেকে কোনো একটি চূড়ান্ত করব।"
আটটি নজরুলগীতি দিয়ে সাজানো হচ্ছে অ্যালবামটি। ইতোমধ্যেই অ্যালবামের চারটি গানের রেকর্ডিং শেষ হয়েছে। পুরো অ্যালবামের সঙ্গীতায়োজন করছেন পার্থ মজুমদার।
এ প্রসঙ্গে ফাহমিদা নবী আরো বলেন, "এতে আমার পছন্দের কয়েকটি গান থাকছে। অ্যালবামটি একেবারেই ভিন্ন আমেজে নিয়ে তৈরি করছি।"
উল্লেখ্য, এর আগে, ২০০৭ সালে ফাহমিদা নবী 'আমার বেলা যে যায়' শিরোনামে একটি রবীন্দ্রসঙ্গীতের একক প্রকাশ করেন।
 
Top